শাহীঅর্গানিক প্রিয় কাস্টমারদের সেবা দেওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করে।
কিন্তু যদি কোন পরিস্থিতিতে, আমরা আমাদের প্রতিশ্রুতি পূরণ করতে বা পরিষেবা প্রদান করতে ব্যর্থ হলে...
উল্লিখিত পরিস্থিতিতে রিফান্ডের অনুরোধগুলি প্রক্রিয়া করা হবে:
🔹পেইড অর্ডারের কোন পণ্য পরিবেশন করতে অক্ষম হলে।
🔹গ্রাহক পেইড অর্ডার থেকে যেকোনো পণ্য ফেরত দিলে।
🔹প্রেরিত অর্ডার পাঠানোর আগেই কাস্টমার বাতিল করে দিলে।
🔹পেইড অর্ডারের পণ্য ডেলিভারির সময় ভেঙে বা নষ্ট হওয়ার ফলে কাস্টমার গ্রহণ না করলে।
উপরের চারটি পরিস্থিতির জন্য, ফেরতের পরিমাণ গ্রাহকের শাহীঅর্গানিক ব্যালেন্সে পাঠানো হবে।
এবং ব্যালেন্স শুধুমাত্র শাহীঅর্গানিকে কেনার জন্য ব্যবহার করা যেতে পারে।
রিফান্ড শুধুমাত্র সেই গ্রাহকদের জন্য অনুমোদিত যারা বিকাশ বা কার্ড বা অন্যান্য ইলেকট্রনিক পদ্ধতির মাধ্যমে অর্থ প্রদান করেছেন এবং
গ্রাহকের অনুরোধে, ৫ দিনের মধ্যে ব্যবহারকারীর মূল অর্থপ্রদানের উৎসে ফেরতের পরিমাণ স্থানান্তর করবে।
নগদ অর্থের মাধ্যমে প্রদান করা অর্ডারগুলির জন্য, শুধুমাত্র শাহীঅর্গানিক ক্রেডিটগুলির মাধ্যমে একটি ফেরত নিতে হবে এবং রিটার্ন শিপিং খরচ মোট ফেরতের পরিমাণ থেকে কর্তন হতে পারে।