শাহীঅর্গানিক ফুড অ্যান্ড প্রোডাকস থেকে কেনাকাটা করার জন্য আপনাকে ধন্যবাদ।
আমরা মৌলিকভাবে বিশ্বাস করি যে আপনি আমাদের কাছ থেকে যে পণ্যগুলি কিনেছেন তাতে আপনি রোমাঞ্চিত হবেন।
কারণ পণ্যের গুণমান এবং বিক্রয়োত্তর পরিষেবা আপনার যা প্রয়োজন তা নিশ্চিত করার জন্য আমরা আমাদের সর্বচ্চ চেষ্টা করে যাই।
বিদ্যমান পরিস্থিতি এবং চাহিদা বিবেচনা করে, একজন গ্রাহক নীচের নির্দেশাবলী অনুসরণ করে তাদের পণ্য ফেরত দিতে পারেন।
পণ্যটি পাওয়ার পরে ডেলিভারি ম্যানের উপস্থিতিতে পণ্যটি পরীক্ষা করা নিশ্চিত করুন।
আপনি যদি কোনো অসঙ্গতি বা ত্রুটি খুঁজে পান, অনুগ্রহ করে আমাদের সাথে যোগাযোগ করুন।
রিটার্নের শর্ত:
ক.১) যদি পণ্যটির মেয়াদ শেষ হয়ে যায় বা ক্ষতিগ্রস্থ হয়।
ক.২) যদি পণ্যটি ওয়েবসাইট বা ফেসবুক পেজে দেখানো তার চেহারার সাথে না মিলে।
ক.৩) যদি পণ্যের গুণমান বর্ণিত মান পূরণ না করে।
ক.৪) ডেলিভারিতে কোন সমস্যা হলে।
ক.৫) যদি পণ্যের ওজন নির্দিষ্ট না হয়।
ক.৬) যদি একটি ভুল পণ্য প্রদান করা হয়।
ক.৭) পণ্য অব্যবহারযোগ্য খুঁজে পায়।
খ) ব্যবহারকারী ১০% এর কম পর্যন্ত যেকোন না খোলা বা আইটেমটি প্রাপ্তির ৭ দিনের মধ্যে ফেরত দিতে পারে।
কিন্তু নিম্নলিখিত পণ্যগুলি ফেরত বা প্রতিস্থাপনের জন্য যোগ্য নাও হতে পারে :
খ.১) ব্যবহার করা/ইনস্টল করা হয়েছে এমন যেকোন ভোগ্য আইটেম।
খ.২) কোনো ক্ষতি/ত্রুটি যা প্রস্তুতকারকের ওয়ারেন্টির আওতায় নেই
খ.৩) যে পণ্য যা সমস্ত আসল প্যাকেজিং এবং আনুষাঙ্গিক ছাড়াই ফেরত দেওয়া হয়, বাক্স সহ, প্রস্তুতকারকের প্যাকেজিং যদি থাকে, এবং অন্যান্য সমস্ত আইটেম যা মূলত সরবরাহ করা পণ্যের সাথে অন্তর্ভুক্ত থাকে।